আমি কিভাবে একটি অর্ডার করতে পারি?
ধাপ-1: পণ্য খোঁজা এবং কার্টে যোগ করুন
ধাপ-২:
ধাপ-৩: অর্থপ্রদান
ধাপ-৪: অর্ডার প্লেস:
আপনার প্রেরিত যাবতীয় তথ্যগুলি পুনরায় চেক করে "Confirm" বোতামে ক্লিক করুন
আমি কিভাবে ইএমআই সুবিধা নিতে পারি?
EMI তে অর্থ পরিশোধ প্রদান করতে চাইলে পেমেন্ট অপশন হিসেবে "SSL Commerz" সিলেক্ট করুন এবং আপনার অর্ডার সম্পুর্ন করুন। অর্ডারটি সম্পুর্ন করার পর EMI পেমেন্ট অপশন টি একটিভ হবে। অতঃপর নিচের চিত্রে প্রদর্শিত প্রক্রিয়াটি অনুসরণ করুন:
কোন ব্যাংক থেকে ইএমআই সুবিধা নিতে পারি?
আমি কিভাবে পণ্য ফেরত প্রদান করতে পারি?
আমাদের বেশিরভাগ পণ্যের জন্য ১০ দিনের রিটার্ন এবং রিফান্ড নীতি রয়েছে যদি পণ্যটি ক্ষতিগ্রস্ত বা পণ্যটি অর্ডার করা আইটেম না হয়। ১০ দিন পরে, পণ্য ফেরত নেওয়া হবে না এবং এয়ারডিল দায়বদ্ধ থাকবে না। গ্রাহকদের অবাঞ্ছিত পণ্য ফেরত দেওয়ার জন্য যত দ্রুত সম্ভব আমাদের ফেসবুক পেজে বা ওয়েবসাইটে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।
যদি পণ্য বিক্রয়যোগ্য অবস্থায় ফেরত না দেওয়া হয় বা ক্ষতিগ্রস্থ হয় তবে আমরা এটি বিনিময় বা ফেরত প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করি। সকল রিটার্ন প্রক্রিয়া করার আগে পণ্যটি মূল্যায়ন করা হয়। পণ্য খোলা হলে তা ফেরত বা বিনিময় করা যাবে না। ত্রুটিপূর্ণ আইটেম শুধুমাত্র প্রস্তুতকারকের ওয়ারেন্টি শর্তাবলী পর্যন্ত গ্রহণ করা হবে। যদি আপনার কাছে পার্সেলটি খোলার কোন ভিডিও না থাকে তবে এয়ারডিল পণ্যের ফেরত গ্রহণ করতে অস্বীকার করবে।
আপনি শুধুমাত্র নিম্নোক্ত কারণে পণ্য ফেরত দিতে পারেন যদি:
দ্রষ্টব্য: গ্রাহককে অবশ্যই একটি আনপ্যাকিং ভিডিও নিতে হবে। কোনো রিটার্ন দাবির জন্য এয়ারডিল গ্রাহককে আনপ্যাকিং ভিডিও প্রদানের জন্য অনুরোধ করতে পারেন।
আমি কিভাবে প্রদানকৃত টাকা রিফান্ড পাবো?
এয়ারডিল গ্রাহককে তার কাঙ্খিত লেনদেনের মাধ্যমে ফেরত দিতে পারে তবে প্রক্রিয়াটি পরিস্থিতির উপর নির্ভর করে ১০ দিন বা তার বেশি সময় নিতে পারে। সমস্ত ক্যাশব্যাক এবং ভাউচার যে কোনো মুহূর্তে কোম্পানির সিদ্ধান্তের ভিত্তিতে পরিবর্তন হতে পারে।